After Sales & Technical Support

স্মার্টডিল.কম.বিডি এর আফটার সেলস এবং টেকনিক্যাল সাপোর্ট

স্মার্টডিল.কম.বিডি থেকে আপনি কোন পণ্য ক্রয় করলে, আমরা সেই পণ্যের টেকনিক্যাল বিষয়ে আপনাকে সর্বোত্তম সাপোর্ট দিয়ে সহযোগিতা করবো। কিছু কিছু পণ্য আছে যেগুলো ক্রয় করার পর আমরা সঠিকভাবে কনফিগার করতে পারি না, কিন্তু এর মানে এই নয় যে পণ্যটি খারাপ। হতে পারে, আপনি সঠিকভাবে সেটআপ করতে পারেননি। এই ধরনের পরিস্থিতিতে আপনাকে সাহায্য করার জন্য স্মার্টডিল.কম.বিডি এর ডেডিকেটেড টেকনিক্যাল টিম প্রস্তুত রয়েছে।

আমাদের টেকনিক্যাল টিম থেকে সাপোর্ট পাওয়ার সহজ উপায়:

১. যদি আপনি পণ্যটি রিসিভ করার পর সেটি কনফিগার করতে না পারেন, তাহলে যত দ্রুত সম্ভব আমাদের সাথে যোগাযোগ করবেন। এক্ষেত্রে, পণ্য হাতে পাওয়ার পর ৩ দিনের মধ্যে বা ওয়ারেন্টি সময়ের মধ্যেই যোগাযোগ করার পরামর্শ থাকবে। আমাদের সাথে যোগাযোগ করতে কল করুন 01326-052866 এ, আমাদের ফেসবুক পেজ, ফেসবুক গ্রুপ বা [email protected] এ ইমেইল করেও যোগাযোগ করতে পারেন।

২. আপনার সমস্যাটি জানার পর আমরা সর্বাত্মক চেষ্টা করবো তা সমাধানের জন্য। বেশিরভাগ সময় ফোনে কথা বলেই সমস্যা সমাধান করা হয় বা প্রয়োজনীয় টিউটোরিয়াল ভিডিও লিংক শেয়ার করা হয়। আপনি ফেসবুক পেজ ইনবক্সে বা সাপোর্ট ইমেইলে স্ক্রিনশট বা ছোট ভিডিও শেয়ার করেও আমাদের সাহায্য করতে পারেন।

৩. যদি ফোনে বা অন্য কোনোভাবে সমস্যার সমাধান না হয়, তাহলে আপনাকে পণ্যটি নিয়ে আমাদের অফিসে আসতে হতে পারে। আমাদের অফিসে আসার পর, আমাদের বিশেষজ্ঞ দল পণ্যটি পরীক্ষা করবে এবং যত দ্রুত সম্ভব সমস্যাটি সমাধান করবে। যদি পণ্যের সমস্যা থাকে, আমরা ওয়ারেন্টি মেনে আপনার পণ্যটি দ্রুত রিপ্লেস বা মেরামত করবো। আর যদি প্রোডাক্টের কোন সমস্যা না থাকে, তবে আমরা আপনাকে পণ্যটি সঠিকভাবে কীভাবে ব্যবহার করবেন তার নির্দেশনা দেবো।




সাধারণ জিজ্ঞাসা:

প্রশ্ন: স্মার্টডিল.কম.বিডি কি আমার বাসায় লোক পাঠাবে পণ্যের সমস্যা সমাধানের জন্য?

উত্তর: দুঃখিত, আমরা এই ধরনের সাপোর্ট দিতে পারছি না। প্রতিদিন আমরা অনেক প্রোডাক্টের সাপোর্ট রিকোয়েস্ট পাই এবং বেশিরভাগ সমস্যাই প্রোডাক্ট সঠিকভাবে ব্যবহার না করার কারণে হয়ে থাকে। এজন্য আপনাকে ফোন, মেসেজ, ইমেইল অথবা আমাদের অফিসে এসে সাপোর্ট নিতে হবে।

প্রশ্ন: যদি স্মার্টডিল.কম.বিডি অফিসে আসার পরও পণ্যটি কাজ না করে, তাহলে কী হবে?

উত্তর: আমরা পণ্যটি পরীক্ষা করবো এবং সমস্যাটি খুঁজে বের করার চেষ্টা করবো। যদি সমস্যা সমাধান করা না যায় এবং পণ্যটি ৩ দিনের মধ্যে রিপ্লেসমেন্টের আওতায় থাকে, তাহলে আমরা পণ্যটি রিপ্লেস করে দেবো। ওয়ারেন্টি সময়ের মধ্যে পণ্যটি থাকলে, ৩ দিনের পরে এলেও আমরা মেরামতের জন্য ৫ থেকে ১৫ দিন সময় নিতে পারি। সমস্যা সমাধানের পর আমরা আপনাকে জানাবো এবং আপনি আমাদের অফিস থেকে পণ্যটি সংগ্রহ করতে পারবেন।

প্রশ্ন: যদি আমি ৩ দিনের মধ্যে আসতে না পারি, তবে কি আমি সেবা পাবো?

উত্তর: হ্যাঁ, আপনি যদি অর্ডার নম্বর দিয়ে সমস্যার বিস্তারিত আমাদের জানান, তাহলে আমরা একটি নোট রাখবো এবং পরে আপনি এসে আমাদের সাথে দেখা করতে পারবেন। আপনি নিজে আসতে না পারলে পণ্যটি এবং ইনভয়েস কপি সহ অন্য কাউকে পাঠাতে পারেন বা আমাদের ঠিকানায় কুরিয়ার করতে পারেন। আমরা পণ্যটি পাওয়ার পর পরীক্ষা করবো এবং সমাধানের জন্য আপনার সাথে যোগাযোগ করবো।

প্রশ্ন: যদি আমি ৩ দিনের পরে কোন সমস্যা খুঁজে পাই এবং পণ্যের কোন ওয়ারেন্টি না থাকে, তবে কি সেবা পাবো?

উত্তর: দুঃখিত, ৩ দিনের পরে বা ওয়ারেন্টি পিরিয়ড শেষ হলে আমরা আপনাকে শতভাগ সহযোগিতা করতে পারবো না। আমরা বিনামূল্যে পরামর্শ দিতে পারি, কিন্তু রিপ্লেসমেন্ট করতে পারবো না। সুতরাং, ওয়ারেন্টি সময়ের মধ্যে সমস্যা হলে যত দ্রুত সম্ভব আমাদের জানাতে হবে।


বিঃদ্রঃ: দয়া করে মনে রাখবেন, আমরা আফটার সেলস সাপোর্টের জন্য বাসায় লোক পাঠাতে পারি না এবং আমাদের ডেলিভারি টিমও টেকনিক্যাল সাপোর্ট দিতে পারবে না। টেকনিক্যাল এবং আফটার সেলস সার্ভিসের জন্য আপনাকে ফোন, ইনবক্স, ইমেইল বা আমাদের অফিসে এসে সাপোর্ট নিতে হবে। আমরা পণ্য বিক্রয় করি, কিন্তু প্রস্তুতকারক নই। তারপরও আমরা আমাদের গ্রাহকদের সন্তুষ্টি অর্জনের লক্ষ্যে সর্বোত্তম সাপোর্ট প্রদান করার চেষ্টা করি।

ধন্যবাদ, স্মার্টডিল.কম.বিডি এর সাথে থাকার জন্য!