আমরা
সবসময় আপনার প্রতিটি কেনাকাটা এবং প্রোডাক্ট নির্ভুলভাবে ডেলিভারির চেষ্টা করে যাচ্ছি। তবুও, যদি কোনো প্রোডাক্টে ম্যানুফ্যাকচারিং সমস্যা থাকে বা প্রোডাক্ট হাতে
পাওয়ার পর তা কাজ
না করে, অর্ডার করা রং বা সাইজ
ভিন্ন হয়, তাহলে পণ্য এক্সচেঞ্জ বা রিটার্ন করার
সুযোগ থাকবে। পণ্য মিসিং বা ভিন্ন প্রোডাক্টের
অভিযোগের ক্ষেত্রে, ডেলিভারির সময় ডেলিভারি ম্যানের সামনে প্রোডাক্ট চেক করে বুঝে নিন অথবা অবশ্যই আনবক্সিং ভিডিও ধারণ করুন। আনবক্সিং ভিডিও ছাড়া প্যাকেজে প্রোডাক্ট মিসিং, ভাঙা, বা ভিন্ন প্রোডাক্টের
অভিযোগ গ্রহণযোগ্য হবে না।
আমরা
বেশিরভাগ প্রোডাক্টের ক্ষেত্রেই ৭ দিনের রিপ্লেসমেন্ট
ওয়ারেন্টি দিয়ে থাকি। এছাড়াও, প্রোডাক্ট রিসিভ করার দিন থেকে বিভিন্ন মেয়াদের ওয়ারেন্টি প্রযোজ্য হয়।
নিম্নলিখিত
ক্ষেত্রে রিটার্ন, এক্সচেঞ্জ, ওয়ারেন্টি এবং রিফান্ড প্রযোজ্য হবে না:
1.
প্রোডাক্ট
বার্ন বা ফিজিক্যাল ড্যামেজ
হলে
2.
সফটওয়্যার
বা ডিজিটাল প্রোডাক্টস
3.
ক্লিয়ারেন্স
সেলের প্রোডাক্ট
4.
প্রোডাক্টের
সিল বা স্টিকার তুলে
ফেলা হলে
5.
আন্ডার
গার্মেন্টস
6.
প্রোডাক্টের
সাথে থাকা এক্সেসরিজ, চার্জার, বা অ্যাডাপ্টার
7.
গিফট
আইটেম বা বিনামূল্যে প্রাপ্ত
পুরষ্কার
8.
প্রোডাক্টে
স্ক্র্যাচ বা দাগ থাকলে
বা রিসেলযোগ্য অবস্থায় না থাকলে
9.
থার্ড-পার্টি হার্ডওয়্যার বা ডিভাইসের সাথে
কম্প্যাটিবিলিটি ইস্যু যা প্রোডাক্টের ডিফল্ট
ফিচার নয়
প্রোডাক্ট
ডেলিভারি পাওয়ার পর যদি কোনো
সমস্যা দেখা দেয়, দ্রুততম সময়ে আমাদের কাছে লিখিত অভিযোগ জানান। ছোট সমস্যার জন্য আপনি কল সেন্টার বা
ফেসবুকে যোগাযোগ করতে পারেন।
প্রোডাক্ট
রিটার্ন করার ক্ষেত্রে অবশ্যই এর সাথে থাকা
সকল পেপার, বক্স, এক্সেসরিজ, ওয়ারেন্টি কার্ড, স্টিকার, লেবেল, এবং গিফট আইটেম ঠিকমতো প্যাক করে পাঠাতে হবে। প্রোডাক্টের বক্সে টেপ লাগানো যাবে না। প্রোডাক্ট আপনার লোকেশন থেকে পিকআপ করার ব্যবস্থা থাকলে, কুরিয়ার চার্জ আপনাকে আগাম পেমেন্ট করতে হবে।
প্রোডাক্ট
রিটার্ন করলে তা পুনরায় বিক্রিযোগ্য
অবস্থায় থাকতে হবে। যদি কোনো পার্টস মিসিং থাকে বা বক্স ক্ষতিগ্রস্ত
হয়, রিটার্ন গ্রহণ করা হবে না। সব ঠিক থাকলে,
প্রোডাক্ট রিসিভ করে ৭২ ঘণ্টার মধ্যে
রিফান্ড প্রক্রিয়া সম্পন্ন করা হবে।
প্রোডাক্টের
ত্রুটি থাকলে ডেলিভারি চার্জ আমরা বহন করবো (ঢাকার ভিতরে ৫০ টাকা, ঢাকার
বাইরে ১০০ টাকা)। তবে, পছন্দ
পরিবর্তন বা অন্যান্য ক্ষেত্রে
কুরিয়ার এবং পেমেন্ট সেটেলমেন্ট চার্জ কাস্টমারকে বহন করতে হবে। রিফান্ডের সময় অর্ডারে প্রাপ্ত ক্যাশব্যাক বা গিফট ফেরত
নেয়া হবে এবং ক্যাশব্যাকের টাকা কেটে রিফান্ড করা হবে।
যোগাযোগ করুন:
01326-052866 অথবা
[email protected]
ধন্যবাদ!